প্রধানমন্ত্রীর উপহার পেয়ে খুশি নীলকমলের ৫০ টি পরিবার, নেই বিদ্যুৎ ও পানি ব্যবস্থাপনা, দ্রুত সমাধানের আশ্বাস উপজেলা প্রকল্প বাস্তবায়ন প্রকৌশলীর

0
160

প্রধানমন্ত্রীর উপহার পেয়ে খুশি নীলকমলের ৫০ টি পরিবার, নেই বিদ্যুৎ ও পানি ব্যবস্থাপনা, দ্রুত সমাধানের আশ্বাস উপজেলা প্রকল্প বাস্তবায়ন প্রকৌশলীর

‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার, এই শ্লোগানে মুজিব শতবর্ষ উপলক্ষে সারাদেশে বাস্তবায়িত হচ্ছে আশ্রয়ণ প্রকল্প। এর আওতায় অর্ন্তভূক্ত হয়েছে চরফ্যাসনের নীলকমল ইউনিয়নের ৫০টি গৃহহীন পরিবার। তবে রাস্তাঘাট, পানি ও বিদ্যুৎ সুবিধা না থাকায় ভোগান্তিতে রয়েছেন তারা।
চরফ্যাসনে আশ্রয়ণ প্রকল্পের আওয়াত প্রথম পর্যায়ে ৩০ ও দ্বিতীয় মোট ৬০টি ঘরের কাজ সম্পন্ন হয়েছে। এরমধ্যে নীলকমল ইউনিয়নের মুন্সিরহাট এলাকার দুটি স্থানে ১৮ ও ৩২ টি মিলে ৫০টি ঘর দেওয়া হয়েছে গৃহহীনদের মাঝে। এটি পাওয়ার আগে নানান সমস্যার কথা বললেও প্রধান মন্ত্রীর উপহার পেয়ে খুশি নুরতাজ বেগম, কহেনুর ও সীমাসহ আরো অনেকেই।
তবে আশ্রয়ণের ঘর পেলেও এখনো নানান সমস্যার কথা বলেন তারা। পাকা রাস্তা, পানি ব্যবস্থাপনা, বিদ্যুৎ সুবিধাসহ এই ঘর পাওয়ার পর সরকারি অন্য কোনো সুবিধা বা ভাতা পাননা বলে জানান রীনা বেগম, নুর নাহার ও আবুল কালাম।
তবে নীলকমল ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার বলেন, যখন যে সুবিধা আসে তা দেওয়ার চেষ্টা করেন। ভবিষ্যতে বিভিন্ন সুবিধার আওতায় আসবে বলে জানান তিনি।
এ বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিছুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন খুব শিঘ্রিই এই সমস্যার সমাধান করা হবে।
নীলকমল ঘুরে মৌসুমী মনীষা,
রেডিও মেঘনা, চরফ্যাসন।

Spread the love

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here