চরফ্যাসনে ইয়ুথ পাওয়ার এর বিশ্ব পরিবেশ দিবস উদযাপন

0
149

চরফ্যাসনে ইয়ুথ পাওয়ার এর বিশ্ব পরিবেশ দিবস উদযাপন

আজ ৫ই জুন বিশ্ব পরিবেশ দিবস। রক্ষা করি পরিবেশ, গড়ি সোনার বাংলাদেশ। এই স্লোগানকে ধারণ করে, সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ‘ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ’ চরফ্যাশন উপজেলা শাখা, বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করেছেন।
পরিবেশ দূষণ রোধ ও পরিবেশ সংরক্ষণে কার্যকর ভূমিকা গ্রহণ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দুইদিন ব্যাপি কর্মসূচির মধ্যে গত শুক্রবার (৪জুন) রাত ৮টায় চরফ্যাশন শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন, ফ্যাশন স্কয়ার চত্বর পরিস্কার পরিচ্ছন্ন, প্লাস্টিক বর্জ্য সংরক্ষণ ও যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলার জন্য চরফ্যাশন বাজার প্রচার প্রচারণা চালানো হয়েছে। আজ শনিবার (৫জুন) বেলা সাড়ে ১১টায় জ্যাকব টাওয়ার চত্বর থেকে র‌্যালী ও পথসভা, দুপুর সাড়ে ১২ টায় প্রধান সড়কে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছে ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে জাহিদুল ইসলাম সৌরভ, চরফ্যাশন থানা অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া উপস্থিত ছিলেন। এছাড়াও “ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ” চরফ্যাশন উপজেলা শাখার উপদেষ্টা- আকতারুল আলম সামু, এম আবু সিদ্দিক, অধ্যাপক নুরুল আমিন, অধ্যাপক কামরুজ্জামান ও কো-অর্ডিনেটর তরিকুল ইসলামসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here